ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

তিন বছর পর মরীচিকা’ নিয়ে আসছেন কুসুম সিকদার

লাক্স তারকা কুসুম সিকদার অনেক বছর ধরে অভিনয়ে অনিয়মিত। সবশেষ তাকে দেখা গিয়েছিলেন টেলিভিশন নাটকে ২০১৮। এর মাঝে তাকে আর কোনো কাজে দেখা যায়নি। তবে তিন বছরের বিরতি ভেঙ্গে তিনি আসছেন ‘মরীচিকা’ নিয়ে।‘মরীচিকা’ শিরোনামের গানটি গাওয়ার পাশাপাশি এর মডেল হয়েছেন কুসুম সিকদার। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কাজী সাকিব। গানটি লিখেছেন কুসুম সিকদার নিজে। সুর ও সঙ্গীতায়োজন করেছেন মাহমুদ সানি। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন রায়হান খান।


কুসুম সিকদার বলেন, আমি পেশাদার সঙ্গীতশিল্পী না। কিন্তু এর প্রতি আমার ভালো লাগা ভালোবাসা রয়েছে। বেশ লম্বা একটা সময় পর সেই চেনা জগতে ফিরলাম। ক্যামেরার সামনে দাঁড়িয়ে অতীতের স্মৃতিগুলো মনে পড়ছিল। একসঙ্গে গান ও মডেল হতে গিয়ে নস্টালজিক হয়ে গিয়েছিলাম। লাইট, ক্যামেরা, অ্যাকশন সেই পুরোনো আমেজ, বেশ লাগছিল। মরীচিকা মেলো রক ধরনের গানটি শ্রোতা ও ভক্তদের ভালো লাগবে।’

২০১৭ সালে হৃদয় খানের সঙ্গে ‘নেশা’ নামের একটি গানে কণ্ঠ দেন কুসুম সিকদার। সেই গানের ভিডিও প্রকাশ হলে হইচই পড়ে যায় নেট দুনিয়ায়। এরপর ২০২০ সালে ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসরের এক প্রতিযোগীর সঙ্গে ‘তোমায় হৃদ মাজারে রাখিবো’ শিরোনামের একটি দ্বৈত গানে সঙ্গে কণ্ঠ দিয়েছেন কুসুম সিকদার। গানটির মিউজিক ভিডিওতেও উপস্থিত ছিলেন তিনি।

ads

Our Facebook Page